সর্বশেষ সংবাদ

চরফ্যাশনে নগ্ন ভিসিডি-জুয়ার আসরে সয়লাব ।। নিড়ব প্রশা্সন………

চরফ্যাশন প্রতিনিধি॥

চরফ্যাশনের শতাধিক স্পটে এখনও চলছে ভিসিডি প্রদর্শন।ওই ভিসিডি’তে প্রতিনিয়ত চলছে নীল ছবি প্রদর্শন।ফলে শিক্ষাপ্রতিষ্ঠানে যাতায়াতকারী শিক্ষার্থীরা পড়ালেখা বন্ধ করে ও শতাধিকindex স্পটে ভিসিডি দেখে। এতে বিপথগামী হচ্ছে এলাকার শিক্ষিত, বেকার, যুবসমাজ। প্রকাশ্য দিবালোকে ভিসিডি প্রদর্শিত হলেও দেখার যেন কেউ নেই।

সূত্র জানায়, চরফ্যাশনের হাজারীগঞ্জ’ রপাঁচকপাটস্লুইজ, খেজুরগাছিয়াঘাট, মাইনুদ্দিনমৎস্যঘাট, ছিদ্দিকমিয়ারদোকান, খাসেরহাটবাজার, আব্দুল্যাহপুরের হাজিরহাটবাজার, বাঘচৌমুহনী, আব্দুল্যাহপুরবাজার, খাসেরহাটবাজার, আসলামপুরের ভূঁইয়ারহাট, জনতাবাজার, আবুগঞ্জবাজার, মাদ্রাজের কেরামতগঞ্জবাজার, আবুবকরপুরের রৌদের হাট, রসুল পুরের শশীভূষণ বাজার, কলমীর আঞ্জুরহাটবাজার, বখসীঘাট, মুজিবনগরের চরলিউলিন বাংলাবাজার, বোয়ালখালীবাজার, চাঁনমিয়ারবাজার, জনতাবাজার, নুরাবাদের দুলারহাটবাজার, হাজিরহাটবাজার, আমিনাবাদের মাঝিরহাট, আলিয়াচৌমুহনী, শিবাচৌমুনী, তালুকদারচৌমুহনী, নজরুলনগরের বাবুরহাটবাজার, নলুয়াস্লুইজবাজার, বজলুবাজার, জাহানপুরের বাসিরদোনবাজারও চরফ্যাশনবাজারের ২০টি স্পটসহ শতাধিক স্পটে দিন রাত চলে ভিসিডি প্রদর্শন ও ইভিসিডিকে ঘিরেরাতে ও শতাধিক স্পটে চলে জুয়ার আসর।কোমল-মতি শিশুরা স্কুলে না গিয়ে নিয়মিত ভিসিডি দেখে।যুবক থেকে বৃদ্ধরা ও নিল ছবি দেখার জন্য উৎসুক হয়ে ভিসিডি ’রসা মনে ভিড় করে। সন্ধ্যা হলেই ও শতাধিক স্পটে জুয়ার আসর বসে।ফলে অপরাধ বেড়েগেছে ওই এলাকাগুলোতে।

স্থানীয়রা জানায়, রাত ব্যাপী জুয়ার আসর বসায় ও স্পট গুলোতে রাতের বেলা দুর-দুরান্ত থেকে চোরেরা জুয়ার আসরেব সার সুযোগে অধিকরাত হলেই বিভিন্ন বাসাবাড়িতে সিদকেঁেট চুরিকরে।বর্তমানেওই এলাকা গুলোতে চোরেরতৎ পরতা বেড়ে যাওয়ায় লোক জন রাত জেগেচোর পাহাড়া দিচেছ। এ ব্যাপারে চরফ্যাশন থানার ওসি মোঃ আবুল বাসার বলেন, বিষয়টি জানা আছে যত দ্রুত সম্ভব বাবস্থা গ্রহন করব।

Leave a Reply