সর্বশেষ সংবাদ

ভোলার চরফ্যাশনে গলায় ফাঁস দেয়া এক গৃহবধুর লাশ উদ্ধার

মিজানুর রহমান সোহেল,চরফ্যাশন প্রতিনিধি ঃ
ভোলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের চরআফজাল গ্রামে স্বামীর বাড়ী থেকে শাড়ী দিয়ে গলায় ফাঁস দেয়া ইয়াছমিন(১৮)নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৭টায়index এ ঘটনা ঘটেছে ।রবিবার সকালে গৃহবধুর লাশের ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরন করা হয়েছে।
এলাকা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,চরফ্যাশনের নুরাবাদের মৃত আবু জাহেরের মেয়ে ইয়াছমিন’র সাথে চরমাদ্রাজ ইউনিয়নের চর আফজাল গ্রামের সৈয়দ আহমেদের ছেলে মোঃ আলীর সাথে ২/৩মাস পূর্বে বিবাহ হয়। বিবাহের পর থেকে ঠুনকো বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া হয়।শনিবার বিকালে স্বামী-স্ত্রী ঝগড়া হয়। সন্ধ্যা ৭টায় শাড়ি দিয়ে আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধু ইয়াছমিনের লাশ বাড়ীর লোকজন দেখতে পেয়ে থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধুর লাশ রাতেই থানায় নিয়ে আসে।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল বাশার জানান,পুলিশ সংবাদ পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসে। রবিবার সকালে গৃহবধুর লাশ ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরন করা হবে।গৃহবধুকে হত্যা করা হয়েছে না আত্মহত্যা করেছে তা ময়না তদন্ত রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply