সর্বশেষ সংবাদ

ভোলার চরফ্যাশনে বজ্রপাতে ২ কৃষক নিহত

চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশন উপজেলার নজরুল নগর ইউনিয়নের নুরুদ্দিন গ্রামে ও হাজারীগঞ্জ ইউনিয়নের চরফকিরা গ্রামে পৃথক পৃথক বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছে।রোববার বেলা ২টা ও বেলা দেড়টায় এ দুটি ঘটনা ঘটে।images

এলাকা সূত্র জানায়,হাজারীগঞ্জ ইউনিয়নের চরফকিরা ৬নং ওয়ার্ডের মৃত জেবল হকের ছেলে নুর হোসেন নুরু(৩০)প্রতিদিনের ন্যায় চরফকিরা আবাসন সংলগ্ন তার কৃষি খামারে কাজ করছিল।বেলা দেড়টায় বিকট শব্দে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই সে মারা যায়। নুর হোসেন নিহতের ঘটনাটি পরিবারের পক্ষ থেকে শশীভূষন থানা পুলিশকে জানানো হয়েছে। বিকালেই পুলিশের উপস্থিতিতে নুর হোসেন নুরু’র জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।শশীভূষন থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আরেফিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে বেলা ২টার দিকে নজরুল নগর ইউনিয়নের নুরুদ্দিন গ্রামের জয়নাল আবেদীন(৬০)নামের এক কৃষক বজ্রপাতে নিহত হয়েছে।স্থানীয় সূত্র জানায়,জয়নাল আবেদীন (৬০)নামের ওই কৃষক প্রতিদিনের ন্যায় বাড়ির পার্শ্বে তার জমিতে কাজ করতেছিল। এসময় হঠাৎ বিকট শব্দে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই সে মারা যায়।

দক্ষিন আইচা থানার অফিসার ইনচার্জ(ভারপ্রাপ্ত) এস,আই তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বিকালে নিহত জয়নাল আবেদীনের জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

 

 

Leave a Reply