সর্বশেষ সংবাদ

ভোলার চরফ্যাশনে বাস ও ইজিবাইকের সংঘর্ষ নিহত-১,আহত-৫

মিজানুর রহমান সোহেল,চরফ্যাশন ঃimages
ভোলার চরফ্যাশনের জনতাবাজারের দক্ষিন পার্শ্বে মা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের সাথে ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে ১যাত্রী নিহত ও ৫যাত্রী আহত হয়েছে। শুক্রবার বিকাল সোয়া ৪টায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়,মা পরিবহন নামের একটি যাত্রী বাহী বাস ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে জনতা বাজারের পূর্ব পার্শ্বে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রী বাহী ইজিবাইকের মখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়।এসময় ৬যাত্রী আহত হয়।আহতদের মধ্যে গুরুতর আহত আনিছুল হক(৭০)কে চরফ্যাশন হাসপাতালে আনলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।গুরুতর আহত অপর যাত্রী জাহাঙ্গীর হোসেন(৪০)কে বরিশাল শেবাচিমে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।বাকী ৪যাত্রীকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হচ্ছেন-নুরজাহান(৩৫),হানিফ(৩০)শাহীন(১২)মোজাম্মেল হক(৪০)।ঘটনার পর পরই উত্তেজিত জনতা ভোলা-চরফ্যাশন সড়কে বাস চলাচল বন্ধ করে দেয়।পুলিশ মা পরিবহন নামের বাস ও ইজিবাইকটি আটক করেছে।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল বাশার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বাস ও ইজিবাইকটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।বাস ও ইজিবাইক সংঘর্ষের ঘটনায় নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ নাজিম উদ্দিন আলম এবং আহতদের সুস্থ্যতা কামনা করেছেন।

Leave a Reply