সর্বশেষ সংবাদ

যাত্রীবাহি বাসের ধাক্কায় সাইকেল আরোহী আহত বরিশাল-পটুয়াখালী সড়ক অবরোধ

 123

মো সাঈদ বারীঃবরিশালের বাকেরগঞ্জ উপজেলায় যাত্রীবাহি বাসের ধাক্কায় মতি (৪৫) নামে এক বাইসাইকেল আরোহী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার কাঠেরঘর এলাকায় বরিশাল-পটুয়াখালি সড়ক এ ঘটনা ঘটে।

প্রতিবাদে এলাকাবাসী ওই এলাকায় সকাল ৮টা থেকে বরিশাল-পটুয়াখালি সড়ক অবরোধ করে রাখে। এসময় বরিশালের সাথে বরিশালের সাথে পটুয়াখালি ও বরগুনা জেলার সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। পরে অবশ্য বেলা সাড়ে ১০টার দিকে প্রশাসনের অনুরোধে এলাকাবাসী অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুম তালুকদার বরিশাল ওয়াচ ডট কম’কে জানান, ‘সকালে বরিশালের রুপাতলী থেকে একটি বাস পটুয়াখালির উদ্দেশ্যে যাত্রী নিয়ে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি কাঠেরঘর এলাকায় বিপরীত দিক থেকে আসা এক বাইসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে এলাকাবাসী উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়  হাসপাতালে পাঠায়। ঘাতক বাসটিকে আটক করতে না পেরে এলাকাবাসী ওই এলাকায় বরিশাল-পটুয়াখালি সড়ক অবরোধ করে রাখে।

পুলিশের অনুরোধে এলাকাবাসী অবরোধ তুলে নেয়ার পরে যানবাহন চলাচল স্বাভাবিক ও সাার্বিক পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান ওসি।

Leave a Reply