সর্বশেষ সংবাদ

পটুয়াখালীতে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

বরিশাল ওয়াচ, পটুয়াখালীঃ  পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের দক্ষিণ আউলিয়াপুর নামক স্থানে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই ২ মোটরসাইকেল অরোহী নিহত ও এক অরোহী আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, বাচ্চু মৃধা (২৫) ও বাকের ফকির (২৬)। গুরুতর আহত অবস্থায় লাইলী বেগম নামে অপর মোটরসাইকেল আরোহীকে অশংকাজনক অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিম ও স্থানীয়রা জানান বেলা ১২ টার দিকে পটুয়াখালী থেকে বিদুৎ বিল পরিশোধ করে ৩ জন মটরসাইকেল আরোহী শাখারিয়ায় যাচ্ছিল এসময় পটুয়াখালী কুয়াকাটা মহা সড়কের দক্ষিন আউলিয়াপুর ছত্তার খলিফার বাড়ির সামনে আমতলি থেকে পটুয়াখালী গামী মৃধা ডিলাস্ক্র নামের একটি যাত্রী বাহি বাসের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই দুই মটরসাইকেল আরোহী নিহত হন। নিহতদের পোস্ট মর্টামের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এদিকে ঘাতক বাসটি আটক করতে পারলেও বাসের চালক ও হেল্পারকে পুলিশ আটক করতে পারেনি।

নিহত বাচ্চু মৃধা বরগুনা জেলার শাখারিয়া এলাকার খালেক মৃধার ছেলে এবং বাকের খলিফা একই এলাকার সোনা ফকিরের ছেলে বলে জানাগেছে।

Leave a Reply