সর্বশেষ সংবাদ

পটুয়াখালীতে ব্যবসায়ী খুন

বরিশাল ওয়াচ, পটুয়াখালীঃ  পটুয়াখালীর নিউমার্কেটের কাঠ ব্যাবসায়ী বিমল দাস (৪০) কে শনিবার রাত সাড়ে ৯ টায় মিজান ও কামাল খুন করে লাউকাঠি নদীতে ফেলে দিয়েছে। এদিকে ঘটনার পর পরই এক খুনিকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে বিমল তার ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ করে ট্রলার যোগে তার গ্রামের বাড়ী পূর্ব খলিশাখালী গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে পূর্ব পরিকল্পিত ভাবে কিস্তিতে বিমলের কাছ থেকে মটর সাইকেল ক্রেতা মো. মিজানুর রহমান খান ও তার সহযোগী কামাল পটুয়াখালী ব্রীজ সংলগ্ন নদীতে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে নদীতে ফেলে দেয়। এ সময় মাঝ নদীতে বিমলের চিৎকার শুনে নদী তীরবর্তী লোকজন জড়ো হয়। স্থানীয়রা এ সময় খুনি মিজানুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করে। অপর খুনি কামাল ট্রলার নিয়ে মাঝগ্রাম এলাকা দিয়ে পালিয়ে যায়। ঘটনার পর থেকে বিমলের স্বজনরা, পুলিশ ও স্থানীয়রা এক যোগে লাউকাঠী নদীর বিভিন্ন স্থানে খুজেও তার মরদেহ উদ্ধার করতে পারে নি। লাশ উদ্ধারের তৎপরতা চলছে।

গ্রেফতারকৃত খুনি মিজান পুলিশের কাছে খুনের ঘটনা স্বীকার করেছে। বিমল খুনের ঘটনায় স্ত্রী সুচিত্রাকে জিজ্ঞাসাবাদ করছে সদর থানা পুলিশ। খুনি মিজান ও কামাল পটুয়াখালী শহর সংলগ্ন লাউকাঠী ইউনিয়নের বাসিন্দা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিমল পূর্ব খলিশাখালী গ্রামের মৃত: বিশ্বনাথ দাসের পুত্র।

Leave a Reply