সর্বশেষ সংবাদ

‘জামায়াত ২০ দলীয় জোটের অন্তর্ভুক্ত কোনো দল নয়’

ডেস্কঃ ‘জামায়াত ২০ দলীয় জোটের অন্তর্ভুক্ত কোনো দল নয়’— এ শিরোনামে ৮০ শব্দের একটি বার্তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু দণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে ও পিরোজপুরের জিয়ানগর উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদীর ফেসবুক একাউন্ট থেকে এটি শেয়ার করা হয়েছে।

মাসুদ সাঈদী এ লেখাটি শেয়ার করেছেন কাদের মোল্লা নামের ফেসবুক একাউন্ট থেকে। কাদের মোল্লা জামায়াতের সহকারী সেক্রেটারি ছিলেন। মানবতাবিরোধী অপরাধে আপিল বিভাগের রায়ে তাকে মৃত্যুদণ্ডের রায় দেওয়া হয়। গত ১২ ডিসেম্বর এ রায় কার্যকর হয়েছে। ‘জামায়াত ২০ দলীয় জোটের অন্তর্ভুক্ত কোনো দল নয়’ শিরোনামের লেখাটি গত ২৬ অক্টোবর সকাল ৯টা ৩৩ মিনিটে আপলোড করা হয়েছে।

এ লেখাতে বলা হয়েছে— ‘ভাষা আন্দোলন, কেয়ারটেকার আন্দোলন ও ২০ দলীয় জোটের ( সে সময়ের ৪ দলীয় ঐক্যজোট ) রূপকার মরহুম জননেতা অধ্যাপক গোলাম আযমের মৃত্যু থেকে দাফন পর্যন্ত সুপার গ্লু মুখে এঁটে নাকে খাঁটি সরিষার তেল আর কাশ্মীরী কম্বল গায়ে দিয়ে ঘুমিয়ে থাকা বিএনপির অবস্থা পর্যবেক্ষণ করলে আপনাকে এই সিদ্ধান্তের সাথে একমত হতেই হবে । ইন্না-লিল্লাহ না বলুক অন্তত ঘৃণা বা ধিক্কার জানিয়ে অথবা খুশি হয়েছে বলেও তারা একটি বিবৃতি দেওয়ার মতো সাহস/দুঃসাহস/হিম্মত/ক্ষমতাও হারিয়ে ফেলেছে ।’

Leave a Reply