সর্বশেষ সংবাদ
রাজাপুরে আ’লীগ অফিস ভাঙচুর-বিক্ষোভ

রাজাপুরে আ’লীগ অফিস ভাঙচুর-বিক্ষোভ

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে আ’লীগ অফিসের অসবাপত্র ভাঙচুর,বিক্ষোভ ও বাইপাস এলাকার আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেছে পদ বঞ্চিতরা।

রোববার রাত সাড়ে ৮টার দিকে বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জমান  জানান, কমিটিতে পদ বঞ্চিত ছাত্রলীগের নেতাকর্মীরা বাইপাস এলাকার উপজেলা আ’লীগের অফিসের চেয়ার, টেবিল ও আসবাবপত্র ভাঙচুর ও রাজাপুর-ভাণ্ডারিয়া আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে স্লোগান দেন। এ সময় তারা সড়কে অগ্নিসংযোগও করেন।পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

রোববার বিকেলে দেবাশীষ ঘরামী দেবু সভাপতি, দিদারুল আলম খান দিদার সাধারণ সম্পাদক, মেহেদি হাসান খান রুবেল যুগ্ম সাধারণ সম্পাদক ও আলিম সিকদারকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলন ও সম্পাক জামাল হোমেন মিঠু স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কমিটি ঘোষণা করা হয়।

অপরদিকে, পদ বঞ্চিতরা ক্ষোভে ফেটে পড়ে লিখিতভাবে এ কমিটির প্রতিবাদ জানিয়েছেন। রাজাপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক এমএ শুক্কুর, ছাত্রলীগ নেতা জসিম, নুর আলম নয়ন, ইমরান হোসেন, মো. রমজান ও সজীব খান স্বাক্ষরিত এক বিবৃতিতে দাবি করা হয় যাদের নাম কমিটিতে ঘোষণা করা হয়েছে তারা সক্রিয়ভাবে ছাত্রলীগে রাজনীতির সঙ্গে জড়িত নয়।

বর্তমানে এদের অভিভাবকরা বিএনপির কমিটিতেও রয়েছেন। তারা আরও দাবি করেন, বিগত দিনে আমরা রাজপথে বিভিন্ন আন্দোলন করেছি, আমাদের সবাইকে বাদ দিয়ে এ কমিটি করা হয়েছে। তাই তারা এ কমিটির প্রতিবাদ জানিয়ে আরও কঠোর আন্দোলন ও বিভিন্ন কর্মসূচির হুমকি দিয়েছেন।

Leave a Reply