সর্বশেষ সংবাদ
রাজাপুরে ছাত্রলীগের নতুন কমিটির বিলুপ্তির দাবি

রাজাপুরে ছাত্রলীগের নতুন কমিটির বিলুপ্তির দাবি

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে ছাত্রলীগের নতুন কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ছাত্রলীগের পদবঞ্চিতরা। বিক্ষুব্ধ নেতাকর্মীরা এসময় উপজেলা ছাত্রলীগ কার্যালয় তালাবন্ধ করে মশাল প্রজ্বলন করে।

পরিস্থিতি নিয়ন্ত্রনে ছাত্রলীগ কার্যালয়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা বাইপাস মোড়স্থ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগের পদবঞ্চিত নেতা-সমর্থকরা। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় চত্তরে এসে শেষ হয়। পরে এক অববস্থান ধর্মঘট করে। অবস্থান ধর্মঘটে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা আহবায়ক কমিটির সদস্য প্রিন্স মৃধা, ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক এম এ শুক্কুর, শহর ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব রুবেল, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, ছাত্রলীগ নেতা ইলিয়াছ হোসেন, বাপ্পী মৃধা ও বাহাউদ্দিন মৃধা প্রমুখ।

এ সময় বিক্ষোভকারীরা নতুন কমিটিকে পকেট কমিটি উল্লেখ করে তা বাতিল করে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটির দাবি জানান। অবিলম্বে এ কমিটি বাতিল না করা হলে রাজাপুর অচল করে দেয়ারও হুমকি দেয় বিক্ষোভকারীরা। রাজাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা হয় ১২ অক্টোবর। তখন থেকেই পদবঞ্চিতরা আন্দোলন সংগ্রাম করে আসছে।

আন্দোনকারীরা জানান, ধর্মঘট চলাকালে স্থানীয় এমপি বিএইচ হারুন শিল্পমন্ত্রী আলহাজ আমির হোসেন আমুর সাথে আলোচনা করে এ অচল অবস্থার নিরাসন করা হবে বলে আশ্বান দেন বঞ্চিতদের।

এ ব্যাপারে ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য বজলুল হক (বিএইচ) হারনের মোবাইলে ফোন দিলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply