সর্বশেষ সংবাদ
আগামীকাল বরিশাল আসছেন শফী

আগামীকাল বরিশাল আসছেন শফী

বরিশাল: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ্ আহমদ শফী আগামী রোববার হেলিকপ্টারে করে বরিশালে আসছেন।

বরিশাল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আয়োজিত দুইদিন ব্যাপী ইসলামী সম্মেলনের শেষ দিনে তিনি প্রধান অতিথির বক্তব্য দেবেন।

বরিশাল বিভাগীয় কওমী মাদরাসা ঐক্য পরিষদের নেতারা প্রশাসনের পক্ষ থেকে মৌখিকভাবে সম্মেলনের অনুমতি পেয়ে সকল প্রকার প্রস্তুতি ইতোমধ্যে শেষ করেছে।

এদিকে ইসলামী মহাসম্মেলন এবং আল্লামা শাহ আহমদ শফীর আগমনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা বলয় তৈরি করেছে প্রশাসন।

সম্মেলনস্থলের চারপাশ এলাকায় মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ। পাশপাশি গোয়েন্দা সংস্থাও সেখানে সার্বক্ষণিক কঠোর নজরদারিতে রয়েছে।

হেফাজত ইসলামের বরিশাল বিভাগীয় সমন্বয়কারী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব জানান, বিভাগীয় কওমি মাদরাসা ঐক্য পরিষদের ৫ম বার্ষিকী উপলক্ষে ১৩ ও ১৪ ডিসেম্বর দুইদিন ব্যাপী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ইসলামী মহাসম্মেলন এবং তাফসিরুল কুরআন মাহফিলের আয়োজন করা হয়েছে।

ওবায়দুর রহমান মাহবুব আরো জানান, শনিবার বিকেল ৩টায় সম্মেলন ও তাফসিরুল কোরআন মাহফিল আনুষ্ঠানিকভাবে শুরু হবে। ওই সম্মেলনের শেষ দিনে রোববার প্রধান অতিথির বক্তব্য দেবেন বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও হেফাজত ইসলামে বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী।

বরিশাল বিভাগীয় সমন্বয়কারী আরও জানান, রোববার সকালে চট্টগ্রাম থেকে হেফাজতের এই শীর্ষ নেতা হেলিকপ্টারে চড়ে বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) অবতরণ করবেন।

তার সফর সঙ্গী হিসেবে আসছেন, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের সহ-সভাপতি আল্লামা নুর হোসেন কাসেমী, মহাসচিব মাওলানা আব্দুল জব্বার জাহানাবাদী ও আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী উল্লেখযোগ্য।

মাওলানা ওবায়দুর রহমান মাহবুব জানান, সম্মেলন উপলক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রশাসন তাদের সর্বাত্মক সহযোগিতা করছে। পাশাপাশি তাদের শীর্ষ নেতাদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (হেড কোয়াটার) সোয়েব আহম্মেদ জানান, সম্মেলনের উপস্থিত নেতাকর্মীদের নিরাপত্তাদানের বিষয়টি মাথায় রেখে পুলিশ ও গোয়েন্দা সংস্থা একাধিক টিম মাঠে কাজ করছে।

এছাড়া সম্মেলনস্থল বান্দ রোডস্থ ঈদগাহ মাঠের প্রবেশদ্বার ৩টি পয়েন্টে শনিবার সকালে চেকপোস্ট বসানো হচ্ছে। সেখানে সন্দেহভাজন ব্যক্তি তল্লাশি চালাবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

Leave a Reply