সর্বশেষ সংবাদ
পিরোজপুরে পৃথক ঘটনায় নিহত ২

পিরোজপুরে পৃথক ঘটনায় নিহত ২

পিরোজপুর প্রতিনিধি: ভান্ডারিয়া থানা পুলিশ ভিটাবাড়িয়ার মহসিনের চৌরাস্তা এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের (৪৫) এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে। অন্যদিকে ভান্ডারিয়া বাজারের লবন বিক্রেতা আ. লতিব মিয়ার স্ত্রী জুমিনা খাতুন (৪৪) টমটমের ধাক্কায় মৃত্যু হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে পুলিশ মহসিনের চৌরাস্তা এলাকায় এক অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার শরীরে আঘাতের চিহ্ন ও বাম হাতে ব্যান্ডেজ রয়েছে। তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে ফেলে রাখা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। 

এছাড়া সকাল সাড়ে এগারোটার দিকে আ. লতিবের স্ত্রী জুমিনা খাতুন কানুদাস কাঠীর কাছারি বাড়ি স্কুলের ৩য় শ্রেণিতে পড়ুয়া  নাতী সোনামনির উপবৃত্তির টাকা আনতে যাওয়ার সময় স্থানীয় কাটাখালী ব্রিজের কাছাকাছি বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি টমটম ধাক্কা দিলে জুমিনা খাতুন ছিটেকে পড়ে যায়। গুরুতর অবস্থায় ভান্ডরিয়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে অজ্ঞাত লাশের পরিচয় জানতে ভান্ডরিয়া পুলিশের উদ্যোগে মাইকে প্রচার প্রচারণা চালানো হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতের কোনো পরিচয় মেলেনি।

Leave a Reply