সর্বশেষ সংবাদ
মঠবাড়িয়ায় নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার ॥ আটক-১

মঠবাড়িয়ায় নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার ॥ আটক-১

পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজ স্কুল ছাত্র ফয়সাল আহমেদ তুহিন (৮)এর গলিত লাশ ছয় দিন পর আজ মঙ্গলবার দুপুরে বাড়ির নিকটবতী বাগান থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ফয়সাল মাহমুদ তুহিন স্থানীয় তেতুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের কাতার প্রবাসী বাদল জমাদ্দারের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে প্রতিবেশী আশ্রাব আলীর কলেজ পড়ুয়া ছেলে ও বিকাশ ব্যবসায়ি সোয়েব (২২)কে আটক করেছে।
থানা ও পারিবারিক সূত্রে জানাগেছে, তুহিন গত মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে মাকে ঘরে না পেয়ে খোজাখুজির এক পর্যায় সে নিখোঁজ হয়। বহু খোঁজাখুজি করেও ওই স্কুল ছাত্রের সন্ধান না পাওয়ায় তার চাচা জহুরুল ইসলাম মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এলাকাবাসী জানান, স্কুল থেকে বাড়ি ফিরে মাকে ঘরে না পেয়ে বাচ্চাদের সাথে মাঠে খেলতে যায়। এসময় প্রতিবেশী সোয়েব তাকে ডেকে নেয়। এর পর তার কোন সন্ধান পাওয়া যায়নি। আজ মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে বাগানে নিখোঁজ স্কুল ছাত্র তুহিনের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠায়।
এব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন মল্লিক জানান, স্কুল ছাত্র নিহতর ঘটনায় তদন্ত চলছে এবং ওই স্কুলছাত্রের লাশ  উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দাযের প্রস্তুতি চলছে।

Leave a Reply