সর্বশেষ সংবাদ

সহজ জয় নিউজিল্যান্ডের

ইংল্যান্ডের বেধে দেওয়া মাত্র ১২৪ রান টপকে সহজ জয় পেয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। ব্রেন্ডন ম্যাককালাম ও মার্টিন গাপটিল ঝড়ে মাত্র ১২.২ ওভারেই ৮ উইকেটের এ সহজ জয় পায় নিউজিল্যান্ড।

ব্রেন্ডন ম্যাককালাম করেন ৭৭ রান। মাত্র ২৫ বলে ৭টি ছয় ও ৮টি চারে এ রান করেন ম্যাককালাম। বিশ্বকাপে মাত্র ১৮ বলে অর্ধশতক করে বিশ্বরেকর্ড গড়েন তিনি।

মার্টিন গাপটিল ২২ বলে ৩টি চারের সাহায্যে করেন ২২ রান। কেন উইলিয়ামসন অপরাজিত থাকেন ৯ রানে। রস টেইলর অপরাজিত থাকেন ৫ রানে। ইংল্যান্ডের পক্ষে উইকেট দুটি নেন ক্রিস ওকস।

এর আগে বিশ্বকাপ ক্রিকেটে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে জিতে ব্যাট করতে নেমে মাত্র ১২৩ রানেই অলআউট হয় ইংল্যান্ড। সর্বোচ্চ ৪৬ রান আসে জো রুটের ব্যাট থেকে।

দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান করেন মঈন আলী। মরগান ১৭ এবং গ্যারি ব্যালান্স ১০ রান করেন। নিউ জিল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৭ উইকেট নেন টিম সাউদি।

ট্রেন্ট বোল্ট, অ্যাডাম মিলনে ও ডেনিয়েল ভেট্টরি একটি করে উইকেট নেন। ওয়েলিংটনে বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হওয়া ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইংলিশ অধিনায়ক মরগান।

দলীয় ১৮ রানের মাথায় ইংল্যান্ডের প্রথম উইকেটের পতন ঘটে। ৩৬ রানে দ্বিতীয় ও ৫৭ রানে তৃতীয় উইকেটের পতন হয়। এরপর ১০৪ রানেই দুই ব্যাটসম্যান বিদায় নেন।

১০৮ ও ১১০ রানে ইংল্যান্ডের ষষ্ঠ ও সপ্তম উইকেটের পতন ঘটে। ১১৬ রানে অষ্টম উইকেটের পতন ঘটে। ১১৭ রানে নবম ও ১২৩ রানে ইংল্যান্ডের শেষ উইকেটের পতন ঘটে।

Leave a Reply