সর্বশেষ সংবাদ
ঝালকাঠিতে স্কুলছাত্রী নিহতের প্রতিবাদে অবরোধ ও বিক্ষোভ

ঝালকাঠিতে স্কুলছাত্রী নিহতের প্রতিবাদে অবরোধ ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃঝালকাঠি সদর উপজেলার বাউকাঠি বিন্ধুবাসীনি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ফাতেমা আক্তার মোটরসাইকেল চাপায় নিহত হওয়ায় সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

ঝালকাঠি-নবগ্রাম-গাভা সড়কের বিদ্যালয়ের সামনের রাস্তায় বুধবার সকাল ১০টা থেকে অবরোধ শুরু হয়। ১২টার দিকে পুলিশের হস্তক্ষেপ ও আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়। এ কর্মসূচি থেকে লাইসেন্সবিহীন মোটরসাইকেল ও নছিমন-করিমনসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবি জানানো হয়।

কর্মসূচি চলাকালে প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আলী আজগর মল্লিক, মিলন তালুকদার, হেমায়েত উদ্দিন খান, বাউকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনির থলপরী প্রমুখ বক্তব্য দেন।

প্রসঙ্গত, সোমবার সকালে স্কুলে আসার পথে মোটরসাইকেল চাপায় গুরুতর আহত হয় ফাতেমা। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) পাঠানো হয়।

সেখানে অবস্থার অবনতি হলে ফাতেমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়। ফাতেমা বাউকাঠি গ্রামের দুলাল হোসেন জোমাদ্দারের মেয়ে।

Leave a Reply