সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে শিশু মহিলাসহ তিন লাশ উদ্ধার

পটুয়াখালীতে শিশু মহিলাসহ তিন লাশ উদ্ধার

পটুয়াখালী সংবাদদাতাঃ  পটুয়াখালীর বিভিন্ন এলাকা থেকে  শিশু মহিলাসহ ৩ জনের  মৃত দেহ  উদ্ধার করেছে  পুলিশ। ময়না তদন্তের জন্য উদ্ধারকৃত তিনটি লাশই মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত ২২ মার্চ  তারিখ পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লেবুখালীর পায়রা নদীর পারে নিখোঁজ হয় নাজমুল নামে ৯ বছরের এক শিশু। এরপর তাকে তার পরিবার অনেক খোঁজ করেও উদ্ধার করতে পারেনি। মঙ্গলবার সকাল ১০টার দিকে লেবুখালীর  অর্ন্তগত পায়রা নদীর পশ্চিম কোণে নাজমুলের লাশ ভাসতে দেখে দুমকী থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

কুয়াকাটা নৌ-ফাড়ির ইনচার্জ এসআই সঞ্জয় কুমার জানান, ২৩ মার্চ রাত ১০ টার দিকে আলীপুর বাজার থেকে নিখোঁজ হন তাহেরপুর গ্রামের বাসিন্দা খবির উদ্দিনের ছেলে আবুল হোসেন (২৮)। মঙ্গলবার বেলা ১১টার দিকে মাইট ভাঙ্গা খালের স্লুইজ গেট থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে তার শরীরে কোন ক্ষত চিহ্ন পাওয়া যায়নি।

গলাচিপা থানার এসআই কমল চন্দ্র দে জানান, সকাল ১০ টার দিকে  গলাচিপার কুট্টালপাড়া থেকে তিন মাসের অন্তঃসত্ত্বা স্বর্নালী বেগম (২০) নামে এক কিশোরীর মৃত দেহ উদ্ধার করা হয়। স্থানীয়দের বরাদ দিয়ে তিনি জানান, প্রতিবেশি বাচ্চু নামের এক যুবকের প্রেমে প্রতারণার ফাঁদে পরে স্বর্নালী ২৩ মার্চ গভীর রাতে নিজ বাড়ির আঙিনায় একটি গাছের সাথে আত্মহত্যা করেন।

মৃত্যুর পূর্বে নিহত ব্যক্তি ঘটনার বিবরণ দিয়ে নিজ হাতে একটি চিরকুট লিখে যান বলে জানান, তার বোন জামাতা কবির মৃধা।

Leave a Reply