সর্বশেষ সংবাদ
বরগুনায় সড়ক দুর্ঘটনায় আহত ১৮

বরগুনায় সড়ক দুর্ঘটনায় আহত ১৮

বরগুনা সংবাদদাতা: বরগুনায় পৌর টোল আদায়ের নামে পটুয়াখালীর মির্জাগঞ্জ দরবার শরীফ থেকে মাহফিল ফেরত একটি টমটম গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় টমটমটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে ১৮ যাত্রী আহত হয়।

এ সময় ঘটনাস্থল থেকে তিন যুবককে আটক করে পুলিশে দিয়েছে টমটমের যাত্রীরা।
এরা হলেন-হাসান, আলম ও রাজু।

মঙ্গলবার সকাল ৯টার দিকে বরগুনা শহরের উপকণ্ঠে ক্রোক এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে কালু, ফারুক, সুমন ও নয়ন নামের চারজনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

টমটমের চালক মো. ফারুক হোসেন  জানান, মঙ্গলবার ভোরে মির্জাগঞ্জ দরবার শরীফ থেকে মাহফিল শেষে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে বরগুনার পাথরঘাটার উদ্দেশে রওনা দেন তিনি। সকাল সাড়ে ৬টার দিকে বরগুনা শহরের টাউনহল ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছুলে কয়েকজন যুবক পৌর টোল বাবদ একশ’ টাকা দাবি করেন। এ সময় টমটম চালক ৫০ টাকা দিতে রাজি হলে যুবকরা ওই টাকা না নিয়ে গাড়িটি দুই/আড়াই ঘণ্টা আটকে রাখেন।

পরে শহরের টহল পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটি ছেড়ে দেয়। এ সময় ৪/৫ জন যুবক মোটরসাইকেল নিয়ে টমটমটি ধাওয়া করে শহরের ক্রোক ব্রিজের কাছে গিয়ে চালকের ওপর হামলা চালান। এ সময় চালক ফারুক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে টমটমটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ১৮ যাত্রী আহত হন। এ সময় টমটমে থাকা অন্য যাত্রীরা ধাওয়া করে তিন হামলাকারীকে ধরে পুলিশে সোপর্দ করে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ হোসেন  বলেন, এ ঘটনায় বরগুনা থানায় একটি মামলা হয়েছে, আটক তিনজনকে থানা হাজতে রাখা হয়েছে।

Leave a Reply