সর্বশেষ সংবাদ

বীরের মর্যাদায় দেশে ফিরল টাইগাররা, বিমানবন্দরে বরণ উৎসব

ওয়াচ রিপোর্ট: সফল বিশ্বকাপ মিশন শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন দলটি দেশের মাটিতে পা রেখেছে রোববার রাতে পৌনে ৮টায়। সঙ্গে ছিলেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ অন্যান্য কোচিং স্টাফ ও কর্মকর্তারা। দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও এনামুল হক বিজয় অবশ্য দলের সঙ্গে না এসে আগেই দেশে ফিরেছেন।

হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে মাশরাফিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

বীর ক্রিকেটারদের বরণ করে নিতে এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কয়েকজন পরিচালক ও মিডিয়া কর্মীদের পাশাপাশি বিপুল সংখ্যক ভক্ত ভিড় জমিয়েছেন বিমান বন্দরে; উষ্ণ অভ্যর্থনায় বীর ক্রিকেটারদের বরণ করে নিয়েছেন তারা।

উল্লেখ্য, বিশ্বকাপে জন্য প্রায় দু’মাসের সফর শেষে দেশে ফিরলেন ক্রিকেটাররা। শনিবার অস্ট্রেলিয়ার অ্যাডিলেড থেকে এমিরেটস ইকে-৪৪১ বিমান যোগে দেশের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন তারা। পথিমধ্যে দুবাই ইন্টারন্যাশনাল বিমান বন্দরে যাত্রা বিরতি করেছিলেন মাশরাফিরা।

আসরের গ্রুপ পর্বের খেলায় ইংল্যান্ড, স্কটল্যান্ড ও আফগানিস্তানকে হারানোর পাশাপাশি শক্তিশালী নিউজিল্যান্ডের সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতা গড়ে ক্রিকেট বিশ্বের প্রশংসা কুড়িয়েছেন মাশরাফিরা। কোয়ার্টার ফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন ভারতের কাছে হারের মধ্য দিয়ে বিশ্বকাপ মিশন শেষ হয়েছে মাশরাফিদের। তবে বিশ্বকাপ জিততে না পারলেও দেশে-বিদেশে বাংলাদেশীদের পাশাপাশি বিশ্বখ্যাত ক্রিকেট বোদ্ধাদেরও মন জয় করে নিয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের দুর্দান্ত পারফরম্যান্স।

Leave a Reply