সর্বশেষ সংবাদ
ট্রলারডুবিঃ ফয়েজের স্বপ্ন অধরা থেকে গেল

ট্রলারডুবিঃ ফয়েজের স্বপ্ন অধরা থেকে গেল

মীর নাসিরউদ্দিন উজ্জ্বল: এসএসসি পরীক্ষার্থী অদম্য মেধাবী ফয়েজের স্বপ্ন আর পূরণ হলো না। বুধবার রাতে মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে ৭৫ যাত্রী নিয়ে ডুবে যাওয়া ট্রলারের যাত্রী ছিল সে। ঘটনার পরপর নিখোঁজ হয় সে। তিন দিনেও সন্ধান মেলেনি। ফয়েজের বাবার আর্তনাদে মেঘনা পারের বাতাস ভারি হয়ে উঠছে। নিখোঁজ মোঃ ফয়েজের স্বপ্ন ছিল পুলিশ অফিসার হওয়ার। ট্রলার ডুবির ঘটনায় ফয়েজের সেই স্বপ্ন আর পূরণ হলো না। এমনকি সদ্য শেষ হওয়া পরীক্ষার ফলও জানা হলো না।

গজারিয়ার পুরান বাউশিয়ার এমএ আজহার উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র ফয়েজ মঙ্গলবার এসএসসি পরীক্ষা শেষ করে চাঁদপুরের বেলতলীতে লেংটার মেলায় যাওয়ার পথে ট্রলার ডুবিতে নিখোঁজ হয়। ট্রলার ডুবে যাওয়ার সময় ফয়েজ তার মার সঙ্গে মোবাইলে কথা বলেছে। যেতে দিবে না এই ভয়ে পরীক্ষার শেষে তিনি মেলা দেখতে যাওয়ার সময় তার মাকে না বলে বন্ধুদের সঙ্গে চলে যায়।

ট্রলারে বসে মাকে মোবাইল ফোনে জানায় ‘আমি মেলায় যাচ্ছি।’”মার সঙ্গে কথা বলতে বলতে হঠাৎ চিৎকার দিয়ে বলে উঠে ট্রলার, ট্রলার! এরপর মুহূর্তেই মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। পরে একাধিকবার ফোন দিয়েও মায়ের আর কথা হয়নি ফয়েজের সঙ্গে। তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতভর শত চেষ্টা করেও আর ফোন খোলা পাওয়া যায়নি। পাগল প্রায় পরিবারের সদস্যরা সকাল থেকেই মেঘনা পারে অপেক্ষা করছে। ফয়েজের বড় ভাই দ্বীন ইসলামের মালয়েশিয়া যাওয়ার কথা ছিল বৃহস্পতিবার। মালয়েশিয়ায় যাওয়া বাতিল করে মেঘনা নদীতে ট্রলার দিয়ে খুঁজে ফিরেছে  স্নেহের ভাইকে।

Leave a Reply