সর্বশেষ সংবাদ
দ্বিতীয়বার অপহৃত নওরীনকে উদ্ধারের দাবিতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

দ্বিতীয়বার অপহৃত নওরীনকে উদ্ধারের দাবিতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

দশম শ্রেণির শিক্ষার্থী সুমনা ইসলাম নওরীনকে দ্বিতীয় দফা অপহরণের ২৪ দিন পরও উদ্ধার না হওয়ায় তার বাবা নুরুল ইসলাম ও মা রাজিয়া সুলতানা শুক্রবার সকালে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। এ দম্পতি তাদের লিখিত বক্তব্যে দাবি করেন, প্রথম দফা অপহরণ করা হয় ৫ ফেব্রুয়ারি। তখন উদ্ধারের পরে ৮ মার্চ আদালত থেকে নিরাপত্তা হেফাজতে নেয়ার পর ফের ১০ মার্চ অপহরন করা হয়। সুজন হাওলাদারের (২২) নেতৃত্বে ৫/৭ যুবক কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া মহল্লা থেকে অপহরণ করে নওরীনকে। এ দম্পতির অভিযোগ, মামলা করা সত্ত্বেও আসামিরা পুলিশের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। একমাত্র মেয়েকে উদ্ধারের জন্য আবারও প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন অসহায় এ দম্পতি।
নওরিনের বাবা নুরুল ইসলামের দাবি তাঁর একমাত্র মেয়ের এখনও বিয়ের বয়স হয়নি। কিন্তু তিনি শুনেছেন, সুজন তাকে জোর করে বিয়ে করেছে। তিনি বলেন, এ ঘটনায় গত ১৯ মার্চ কলাপাড়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছেন। আদালত কলাপাড়া থানা পুলিশকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিলেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। বরং অপহরনকারীরা তাকেসহ তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে  এবং পুলিশের এক কর্তাব্যক্তির সঙ্গে অপহরনকারীদের সখ্যতা আছে বলে তিনি লিখিত অভিযোগ করেন।
এ ব্যাপারে কলাপাড়ার সহকারী পুলিশ সুপার মো. মইনুল হক সাংবাদিকদের বলেন, পুলিশ নওরিনকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা করছে। পুলিশের বিরুদ্ধে তাদের  অভিযোগ মিথ্যা বলে মন্তব্য তার।

Leave a Reply