সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে ধ্রুবতারার জেলা সম্মেলন অনুষ্ঠিত

পটুয়াখালীতে ধ্রুবতারার জেলা সম্মেলন অনুষ্ঠিত

“মুক্তিযুদ্ধের চেতনায় স্বপ্নের বাংলাদেশ গড়তে সংস্কৃতি হোক প্রেরনার হাতিয়ার” এই লক্ষ্যকে সামনে রেখে ধ্রুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০টায় পটুয়াখালী পুরাতন পাবলিক লাইব্রেরি ভবনে পটুয়াখালী মহিলা পরিষদের সভানেত্রী ফাতেমা জব্বারের সভাপত্বিতে বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পটুয়াখালীর সমন্বয় কারী মাহফুজা ইসলামের ব্যাবস্থাপনায় প্রধান অতিথী ছিলেন সার্ক ইয়ুথ অ্যাসোসিয়েশনের ভাইস-চেয়ারপার্সন ও ধ্রুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিচালক অমিয় প্রাপন চক্রবর্ত্তী ( অর্ক )। বিশেষ অতিথী হিসেবে বরিশালের সমন্বয়কারী পলাশ তালুকদার, পটুয়াখালীর সমন্বয়কারী মোঃ জহিরুল ইসলামসহ পটুয়খালীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, ব্যাবসায়ী, উদ্যোক্তা, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পটুয়াখালীর তরুন উদ্যোক্তাদের নিয়ে বানিজ্যিক ও উদ্ভাবনের উপর কর্মশালা পরিচালনা এবং মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, ব্যাবসায়ী, উদ্যোক্তা, সাংবাদিকদের সমন্বয়ে ২১ সদস্য বিশিষ্ঠ জেলা উপদেষ্ঠা পরিষদ ঘোষনা করেন ধ্রুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিচালক অমিয় প্রাপন চক্রবর্ত্তী ( অর্ক )।

Leave a Reply