সর্বশেষ সংবাদ
বরগুনায় র‌্যাবের অভিযানে  জাল টাকাসহ আটক ৩

বরগুনায় র‌্যাবের অভিযানে জাল টাকাসহ আটক ৩

বরগুনার ফুলঝুড়ি এলাকা থেকে তিন লাখ জাল টাকাসহ তিন যুবককে আটক করেছে ৠাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

উদ্ধারকৃত নকল টাকাগুলোর মধ্যে এক হাজার টাকার নোট ৭০টি ও ৫শ’ টাকার নোট ৪৬০টি।

বৃহস্পতিবার(৯ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার সদর উপজেলার ফুলঝুড়ি খেয়াঘাট থেকে তিন যুবককে আটক করা হয়।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে তাদের বরগুনা থানায় হস্তান্তর করা হয়।

আটক যুবকরা হলেন-তোফাজ্জেল হোসেন লিটু (২৯), আবুল কালাম (২৫) ও শাওন (২২)। এদের মধ্যে তোফাজ্জেলের বাড়ি লাকুরতলা ও শাওন এবং কালামের বাড়ি ছয় নম্বর বুড়ির চর ইউনিয়নে।

এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও একটি ডিসকভার একশ’ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটকের পর তাদের র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে শুক্রবার (১০ এপ্রিল) দুপুর একটায় তাদের বরগুনা থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের এএসপি আসাদুজ্জামান  বলেন, একটি চক্র দীর্ঘদিন ধরে বরগুনাসহ আশপাশের অঞ্চলে জাল টাকার ব্যবসা করে আসছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে তোফাজ্জেল হোসেন লিটুকে ফুলঝুড়ি থেকে জাল টাকাসহ আটক করি। পরে মূল চক্রকে ধরার উদ্দেশে জিজ্ঞাসাবাদের জন্য তাকে পটুয়াখালী ক্যাম্পে নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বরগুনা থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রিয়াজ হোসেন  বলেন, তোফাজ্জেল একজন জাল টাকার ব্যবসায়ী। এর আগেও থানায় তার বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে।

নকল টাকাসহ তোফাজ্জেল ও তার দুই সহযোগীকে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব দুপুর একটায় আমাদের কাছে হস্তান্তর করেছে। এ বিষয়ে আটক যুবকদের বিরুদ্ধে র‌্যাব-৮ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দ‍ায়ের করেছে।

Leave a Reply