সর্বশেষ সংবাদ
জাতীয় প্রেস ক্লাবের নতুন কমিটি : আ’লীগ ১০, বিএনপি ৭

জাতীয় প্রেস ক্লাবের নতুন কমিটি : আ’লীগ ১০, বিএনপি ৭

সিনিয়র সাংবাদিক শফিকুর রহমানকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার কামরুল ইসলাম চৌধুরীকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছর মেয়াদী জাতীয় প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় প্রেস ক্লাবে দ্বি-বার্ষিক সাধারণ সভায় বৃহস্পতিবার দুপুরে এ কমিটি গঠন করা হয়। ২০১৫-১৬ দুই বছর মেয়াদী কমিটির মোট সদস্য হলেন ১৭ জন।

কমিটিতে সভাপতিসহ ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত সাংবাদিক রয়েছেন ১০ জন। অপরদিকে সাধারণ সম্পাদকসহ মোট ৭ জন রয়েছেন বিএনপি সমর্থিত সাংবাদিক। ঘোষিত কমিটি ২০১৫-২০১৬ মেয়াদে দায়িত্ব পালন করবে।

কমিটিতে অন্যান্য পদে আরও রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সিনিয়র সহ-সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও বিএনপি সমর্থিত সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী।

এ ছাড়া প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন বিএনপি সমর্থিত ইলিয়াস খান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত আশরাফ আলী। কোষাধ্যক্ষর পদ পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত কার্তিক চ্যাটার্জী।

মোট ১০ জনের সদস্য তালিকায় রয়েছেন সিনিয়র সাংবাদিক আমানুল্লাহ কবির, খন্দকার মনিরুল আলম, সরদার ফরিদ আহমদ, শামসুল হক দূররানী। এরা সবাই বিএনপি সমর্থিত।

অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত সদস্যরা হলেন— আজিজুল ইসলাম ভূইয়া, মোল্লা জালাল, সাইফুল আলম, শ্যামল দত্ত, হাসান আরেফিন ও শামসুদ্দিন চারু।

Leave a Reply