সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে অনলাইন আউটসোর্সিং প্রশিক্ষণ উদ্বোধন

পটুয়াখালীতে অনলাইন আউটসোর্সিং প্রশিক্ষণ উদ্বোধন

পটুয়াখালী প্রতিনিধি: ‘দক্ষতা বাড়ান-আইটি উদ্যোক্তা হোন’ এই স্লোগানকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রালয়ের তথ্য ও প্রযুক্তি বিভাগের অধীনে ৫ দিনব্যাপী এ্যাডভান্স অনলাইন আউটর্সোসিং প্রশিক্ষণ উদ্ভোধন হয়েছে।

শনিবার সকাল ১০টায় পটুয়াখালী পলিটেনিকের ইলেট্রিক্যাল মাল্টিমিডিয়া ল্যাবে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইটি ও জেলা ম্যাজিষ্ট্রেট খাইরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ও পটুখালী জেলা প্রশাসক জনাব অমিতাব সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী পলিটেনিকের সিভিলের বিভাগীয় প্রধান প্রকৌশলী কামরুজ্জামান, ঠেংগামারা মহিলা সবুজ সংঘের মাষ্টার ট্রেইনার ফারুক হোসেন, রতন মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী পলিটেকনিকালের সহশিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা মো. আলতাব হোসেন, ইলেট্রিক্যালের বিভাগীয় প্রধান পলাশ কুমার বড়ুয়া, ননটেকের বিভাগীয় প্রধান নিমা চন্দ্র, মো. জাকির হোসেনসহ কলেজের শিক্ষক ও অন্যান্য ট্রেইনাররা।

জেলা প্রশাসনের সহযোগিতায় ও ঠেংগামারা মহিলা সবুজ সংঘের পরিচালনায় ৫ দিনব্যাপী এ্যাডভান্স অনলাইন আউটসোসিং প্রশিক্ষণে পটুয়াখালী জেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রায় অর্ধশত ছাত্রীরা অংশগ্রহন করেছে।

Leave a Reply