সর্বশেষ সংবাদ
বরগুনা জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বরগুনা জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

৯ বছর পর বরগুনা জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে মাধবী দেবনাথকে সভাপতি ও হোসনেয়ার চম্পাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা মহিলা আ.লীগের কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার(১৪ মে) সকাল ১১টায় জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আ.লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পিনু খান।

পরে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স মিলনায়তনে জেলা মহিলা আ.লীগের সভাপতি মাধবী দেবনাথের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহিলা আ.লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য শাহানারা আবদুল্লাহ।

সেখানে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আ.লীগের নির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, কেন্দ্রীয় মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসমীন হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শিখা চক্রবর্তী, বরগুনা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির, বরগুনা ঝালকাঠি সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাসিমা ফেরদৌস, বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু প্রমুখ।

সম্মেলনে সম্পাদকীয় প্রতিবেদন উপস্থাপন করেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা চম্পা। অনুষ্ঠান উপস্থাপনা করেন সদর উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক সোহেলী পারভিন ছবি।

আলোচনা সভা শেষে কাউন্সিল অধিবেশনে বরগুনা জেলা মহিলা আ.লীগের পুরনো কমিটি ভেঙে কেন্দ্রীয় মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক পিনু খানের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

অধিবেশন শেষে বিকেল ৩টায় পিনু খান মাধবী দেবনাথকে সভাপতি ও হোসনেয়ার চম্পাকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা মহিলা আ.লীগ কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply