সর্বশেষ সংবাদ
বরিশালে মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার

বরিশালে মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার

বরিশালে শিশু কণ্যাকে ধর্ষণের অভিযোগে মো. স্বপন মোল্যা (৪৫) নামে এক পাষন্ড পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা ২টায় পিরোজেপুরে ভান্ডারিয়া থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে।

স্বপন মোল্যা নারায়নগঞ্জের রুপগঞ্জ থানাধীন মৃত আব্দুস সত্তার মোল্যার ছেলে।

ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার আটকের বিষয়টি নিশ্চিত করে  জানান, ঘটনা সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

একিকে, এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানায় ধর্ষক পিতার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে মেয়ের মামা মামুন সরদার।

মামলার নথির বরাত দিয়ে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম জানান, অভিযুক্ত পিতা তার শ্বশুর বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া যাওয়ার উদ্দেশ্যে শিশু কণ্যাকে (১১) নিয়ে গত ২০ মে বাসযোগে বরিশালে আসেন। এরপর তারা নগরীর নথুল্লাবাদস্থ ঘাসফুল নামে একটি আবাসিক হোটেলে রাত্রী যাপনকালে শিশু কণ্যাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এ ঘটনায় শুক্রবার বেলা ১০টার দিকে মেয়ের মামা থানায় লিখিত একটি অভিযোগ দিলে তাকে গ্রেফতার করা হয়। এদিকে, ধর্ষিতাকে পরীক্ষা নিরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভিক্টিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।

Leave a Reply