সর্বশেষ সংবাদ
হলি কেয়ারের বিশ মাদকসেবীর পলায়ন

হলি কেয়ারের বিশ মাদকসেবীর পলায়ন

নিজস্ব প্রতিবেদকঃবরিশাল নগরীর একটি মাদক নিরাময় কেন্দ্র থেকে বিশ মাদকসেবী পালিয়ে গেছে। এসময় তাদের বাধা দেয়ার চেষ্টা করলে কর্তব্যরত ৫কর্মচারিকে বেধড়ক মারধর করা হয়েছে।

এদের মধ্যে সবুজ হাওলাদার (৩০) নামে এক কর্মচারির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোডস্থ ‘হলি কেয়ার’ মাদক নিরাময় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

তবে পলাতকদের মধ্যে ৫জন পরে বেলা সাড়ে ১১টার দিকে ফিরে এসেছেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির পরিচালক মোস্তাফিজুর রহমান সুমন। খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে, পলাতকদের পরিবারকে বিষয়টি সম্পর্কে অবহিত করেছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা।

পরিচালক মোস্তাফিজুর রহমান সুমন  জানান, বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদন নিয়ে কয়েক বছর যাবত প্রতিষ্ঠানটি মাদকসেবীদের চিকিৎসা দিয়ে সুস্থ করে তুলছেন। কিন্তু এধরনের ঘটনা এবারই প্রথম ঘটেছে। যা তাদের জন্য দুঃখের বিষয়। পলাতকদের মধ্যে ৫জন ফিরে আসার বিষয়টি অবহিত করে তিনি আশা প্রকাশ করে বলেন বাকিরা ফিরে আসতে পারে।

Leave a Reply