সর্বশেষ সংবাদ
আ’লীগ ভারতের দালাল নয়, বন্ধু : আমু

আ’লীগ ভারতের দালাল নয়, বন্ধু : আমু

ঝালকাঠি প্রতিনিধি : শিল্পমন্ত্রী আমির হোনের আমু বলেছেন, ‘আওয়ামী লীগ ভারতের দালাল নয়, বন্ধু। এ বন্ধুত্ব সৃষ্টি হয়েছিল একাত্তরে মহান মুক্তিযুদ্ধ চলাকালে পাকিস্তানী হানাদারদের হাত থেকে বাঙালি জাতিকে রক্ষা করার মাধ্যমে।’

ঝালকাঠি সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি। স্থানীয় পুরাতন স্টেডিয়ামে শুক্রবার দুপুরে এ সম্মেলন উদ্বোধন করা হয়।

আমু বলেন, ‘নরেন্দ্র মোদি যখন ভারতের প্রধানমন্ত্রী নির্বাচিত হন, তখন যারা অনেককিছু পাওয়ার আশা করেছিলেন তারাই মোদির বাংলাদশে সফরকালে গলায় আঁচল দিয়ে তার সঙ্গে দেখা এবং বর্তমান সরকার সম্পর্কে অভিযোগ করে। এ সময় উল্টা নিজেদের সংশোধন করার পরামর্শ নিয়ে ফিরে এসেছে। অথচ তারাই আমাদের আরেক অকৃত্রিম বন্ধু ভারতের প্রেসিডেন্ট প্রণব মুখার্জির সঙ্গে দেখা করতে যাননি।’

জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে আরও বক্তব্য দেন—সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনীর, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোনের খান, পৌর মেয়র আবজাল হোনের প্রমুখ।

৯ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে আ. রশীদ হাওলাদার ও ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমানকে যথাক্রমে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং লিয়াকত আলী তালুকদার ও মাহবুব হোসেনকে যথাক্রমে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

Leave a Reply