সর্বশেষ সংবাদ
জমিসংক্রান্ত বিরোধের জেরে হত্যাকাণ্ড।।ভাগ্নেকে মৃত্যুদণ্ড

জমিসংক্রান্ত বিরোধের জেরে হত্যাকাণ্ড।।ভাগ্নেকে মৃত্যুদণ্ড

জমিসংক্রান্ত বিরোধের জেরে মামাকে হত্যায় দায়ে সম্রাট হাওলাদার (২২) নামে এক যুবকের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন বরিশালের জেলা ও দায়ের জজ আদালত।

আদালতের বিচারক আনোয়ারুল হক রবিবার দুপুর ১২টায় এ রায় দেন। একই সঙ্গে সম্রাটকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়। সম্রাট হাওলাদার জেলার বাবুগঞ্জ উপজেলার পূর্ব দেহেরগতি ইউনিয়নের ওফাজ উদ্দিন হাওলাদারের ছেলে। জামিনে মুক্তি পাওয়ার পর থেকে তিনি পলাতক।

মামলার নথির বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের পিপি এ্যাডভোকেট গিয়াস উদ্দিন কাবুল জানান, জমিসংক্রান্ত বিরোধ নিয়ে ২০০৮ সালের ৮ মে সকাল সাড়ে ৮টায় বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর এলাকার বাসিন্দা হাবিবুর রহমান মোল্লাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন তার ভাগ্নে সম্রাট হাওলাদার। হাবিবুরকে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে রাতেই তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে সরোয়ার মোল্লা বাবুগঞ্জ থানায় সম্রাটকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাবুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম সম্রাট হাওলাদারকে অভিযুক্ত করে ২০০৮ সালের ২৬ জুন আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। আদালত ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

Leave a Reply