সর্বশেষ সংবাদ
একই সঙ্গে সরকার ও বিরোধীদলে থাকা জাপার সংবিধানে নেই

একই সঙ্গে সরকার ও বিরোধীদলে থাকা জাপার সংবিধানে নেই

একই সঙ্গে সরকার এবং বিরোধীদলে থাকা জাতীয় পার্টির সংবিধানে নেই বলে মন্তব্য করেছেন দলটির  কো-চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, যারা সরকারের সঙ্গে আছেন, তারা জাতীয় পার্টির সঙ্গে সম্পর্ক রাখতে পারবে না। জাতীয় পার্টির বাইরে গিয়ে তারা সরকারের সঙ্গে থাকতে পারেন। কারণ, একই সঙ্গে সরকার এবং বিরোধীদলে থাকা জাতীয় পার্টির সংবিধানে নেই।

এছাড়া সত্যিকারের বিরোধীদলের ভুমিকা নিয়েও জনগণের যে আস্থা, তা অর্জন করা সম্ভব না।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে দুমকী উপজেলার আঙ্গারিয়া গ্রামে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদের গ্রামের বাড়িতে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, জাতীয় পার্টির মধ্যে একটা গণজাগরণ সৃষ্টি হয়েছে। শুধু জাতীয় পার্টিই নয়, দেশের মানুষের মধ্যেই এখন জাতীয় পার্টি নিয়ে গণজাগরণ সৃষ্টি হয়েছে। পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে একটা আস্থার অবস্থান তৈরি করেছে জাতীয় পার্টি।

এসময় রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টিতে কোনো দ্বন্দ্ব নেই। সব সিদ্বান্ত নেওয়ার ক্ষমতা শুধুমাত্র দলের চেয়ারম্যানের।

ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সুলতান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ঢাকা উত্তর জাতীয় পার্টির সভাপতি ফয়সাল চিশতি, বাকেরগঞ্জ আসনের এমপি মিসেস রত্না আমিনসহ স্থানীয় নেতারা।

এরআগে জিএম কাদের হেলিকপ্টারে করে ঢাকা থেকে আঙ্গারিয়ায় পৌঁছেন এবং রুহুল আমিন হাওলাদারের বাবা-মা’য়ের কবর জিয়ারত করেন।

অনুষ্ঠান শেষে মির্জাগঞ্জে ইয়ার উদ্দিন খলিফার মাজার জিয়ারত করে ঢাকার উদ্দেশে চলে যান। তার আগমনের খবর শুনে জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলীয় নেতাকর্মীরাও সেখানে হাজির হন।

Leave a Reply