সর্বশেষ সংবাদ
<span class="entry-title-primary">দুই মাসের মধ্যে পাওনা পরিশোধ করতে হবে সিটিসেলকে</span> <span class="entry-subtitle">বরিশাল ওয়াচ ২৪</span>

দুই মাসের মধ্যে পাওনা পরিশোধ করতে হবে সিটিসেলকে বরিশাল ওয়াচ ২৪

বেসরকারি মুঠোফোন অপারেটর সিটিসেলকে আগামী দুই মাসের মধ্য পাওনা ৪৭৭ কোটি টাকা পরিশোধের নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ। এ ছাড়া গত ১৭ আগস্টের পর থেকে প্রতিদিন যে ১৮ লাখ টাকা সিটিসেলের কাছে পাওনা হচ্ছে বিটিআরসির, সেটিও অনতিবিলম্বে পরিশোধের নির্দেশ দিয়ে আপিল বিভাগ বলেন, অন্যথায় বিটিআরসি যে কোনও সিদ্ধান্ত নিতে পারবে।

আজ সোমবার সকালে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের বেঞ্চ এ আদেশ দেন। বেঞ্চের অন্য সদস্যরা হলেন, বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, বিচারপতি মির্জা হোসেইন হায়দার ও বিচারপতি মোহাম্মদ বজলুর রহমান।

দুইমাসের মধ্যে পাওনা টাকা দুইভাগে ভাগ করে প্রথম মাসে দুই-তৃতীয়াংশ এবং পরবর্তী মাসে বাকি টাকা পরিশোধ করতে পারবে তারা।

এ সময় সিটিসেলের পক্ষে শুনানিতে অংশ নেন ব্যারিস্টার রোকনউদ্দিন মাহমুদ এবং বিটিআরসির পক্ষে ছিলেন ব্যারিস্টার ফজলে নূর তাপস ও রেজা-ই রাকিব।

এদিকে, সিটিসেলের বিলুপ্তি সংক্রান্ত আবেদনের শুনানির জন্য আগামী ৪ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন হাইকোর্ট। সিটিসেলের কাছে প্রায় ৫০০ কোটি টাকা পাওনা রয়েছে সরকারের। বারবার তাগাদা দেওয়া সত্ত্বেও টাকা পরিশোধ না করায় এ সিদ্ধান্ত নেয় সরকার। এর বিপরীতে সিটিসেলের পক্ষ থেকে আবেদন করা হয়।

Leave a Reply