সর্বশেষ সংবাদ
কাদের জন্য কোরবানি দিলেন পরীমনি?

কাদের জন্য কোরবানি দিলেন পরীমনি?

চলছে ঈদ-উল-আজহা। কোরবানি’র পশু নিয়ে ব্যস্ত সময় পার করছে সবাই। আর শোবিজ তারকারাও এই আওতার বাহিরে নয়। প্রত্যেকেই নিজ নিজ পরিবার আত্মীয় স্বজনদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছে ঈদের আনন্দ।

কিন্তু এফডিসি’তে যারা ‘এক্সট্রা’নামে পরিচিত, তাদের খবর ক’জনই বা রাখে! ঈদের দিন একসঙ্গে কাটানো তো দূরের কথা; একটা ফোন কল, একটু শুভেচ্ছা বিনিময় বা খোঁজ-খবর নেওয়া থেকেই বিরত থাকেন ফিল্ম ইন্ডাস্ট্রি’র বটগাছেরা।

তবে ব্যতিক্রম কেবল নায়িকা পরীমনি। সোমবার রাতে নিজে গরুর হাটে গিয়ে কোরবানির পশু কিনেছেন। ‘এক্সট্রা’নামে পরিচিত সেই সহশিল্পীদের সঙ্গে নিয়ে একসঙ্গে সেই পশু কোরবানিও দিয়েছেন আজ। সারা বছর যাদের সঙ্গে কাজ করেন, তাদের নিয়েই ঈদ উদযাপন করছেন তিনি; তাদের জন্যই কোরবানি দিলেন নায়িকা পরীমনি।

ঈদের দিন সকাল ১০টায়, গরু নিয়ে বিএফডিসিতে চলে আসেন হালের এই জনপ্রিয় নায়িকা। সহশিল্পীদের সঙ্গে নিয়ে কোরবানি তদারকি করেছেন, বিলিয়েছেন গোশত। পরীমনির এমন ঈদ উদযাপনে খুশি বিএফডিসির অবহেলিত সহশিল্পীরা।

পরীমনি বলেন, ‘প্রতিবছরই কোরবানির ঈদ নানুবাড়িতে করি। সেখানে যারা আমাকে বুকেপিঠে করে মানুষ করেছে, তারা আমার জন্য প্রতিবছর অপেক্ষা করেন। কিন্তু এখন ইন্ডাস্ট্রি’র অবস্থা ভালো না। জানি, অনেক শিল্পী-কলাকুশলী’র কোরবানি দেওয়ার মতো অবস্থা নেই। তাই সিদ্ধান্ত নিয়েছিলাম, এবারের কোরবানির ঈদটা আমি এফডিসিতে করব। যারা কোরবানি দিতে পারেননি, তাদের জন্যই এই কোরবানি।’

পরী আরো বলেন, ‘কখনো কোরবানি দেখতে পারতাম না। ভয় করত। আজকেই জীবনের প্রথম কোরবানি দেখলাম। একদমই ভয় করেনি, মনে এক ধরনের আনন্দ কাজ করছে। এই ঈদটা আমার সার্থক হলো মনে হচ্ছে।’

Leave a Reply