সর্বশেষ সংবাদ
স্টার জলসার ‘পাখি’ এনটিভিতে!

স্টার জলসার ‘পাখি’ এনটিভিতে!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র ‘পাখি’ চরিত্রে অভিনয় করে দুই বাংলাতেই বিপুল জনপ্রিয় মধুমিতা সরকার।
এবার সেই ‘পাখি’ বাংলাদেশের অন্যতম টিভি অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন। সেই সুবাদে স্টার জলসার জনপ্রিয় এই মুখকে আজ দেখা যাবে দেশের অন্যতম চ্যানেল এনটিভিতে।

এনটিভি জানিয়েছে, মধুমিতার টেলিছবিটি আজ ঈদের দিন দপুর ২টা ৩৫ মিনিটে প্রচার করবে তারা।
‘মেঘ বালিকা’ নামের এই টেলিছবিটি লিখেছেন মহিউদ্দীন আহমেদ, পরিচালনা করেছেন পারভেজ আমিন। টেলিছবিটির দৃশ্যায়ন হয়েছে ভারতের মানালিতে।
এতে আরও অভিনয় করেছেন- প্রসেনজিৎ দত্ত, রাশেদ খান প্রমূখ।
.

শুটিংয়ে মোশাররফ ও মধুমিতা।টেলিছবিটির গল্পে দেখা যাবে, ইমরান ও মুকা দুই বন্ধু ভারতে বেড়াতে গেলে এক সুন্দরী তরুণীর সঙ্গে পরিচয় হয় ইমরানের। যার নাম শ্রেয়সী। পরে পত্রিকার মাধ্যমে ইমরান জানতে পারেন, শ্রেয়সী নিঁখোজ এবং যে ব্যক্তি সন্ধান দিতে পারবে সে ১০ লক্ষ টাকা পুরস্কার পাবেন। লোভনীয় পুরস্কারের আশায় ইমরান মরিয়া হয়ে উঠেন। এক পর্যায়ে তাদের মধ্যে একটি ভালো সম্পর্ক হয়ে যায়।
ইমরান শ্রেয়সীর বাবার সঙ্গে যোগাযোগ করেন। তিনি জানান, মেয়েকে পাওয়া মাত্রই টাকা দেওয়া হবে। এদিকে নিজের জীবনে ঘটে যাওয়া কিছু কথা ইমরানের কাছে শেয়ার করেন শ্রেয়সী। শ্রেয়সী’র গল্প শুনে ইমরানের কাছে টাকার চেয়ে একটি জীবন বড় হয়ে ওঠে। ইমরান তার বন্ধুকে বোঝায়, জীবনে টাকাই সব নয়। শুরু হয় নতুন গল্প।

Leave a Reply