সর্বশেষ সংবাদ
ভোলায় স্কুলছাত্রী নাবিলা ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও পথসভা, স্মারকলিপি

ভোলায় স্কুলছাত্রী নাবিলা ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও পথসভা, স্মারকলিপি

ভোলা ॥
ভোলার সদর উপজেলার উত্তর চর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর মেধাবী ছাত্রী নাবিলা আক্তারকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে এবং আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও পথসভা এবং জেলা প্রশাসকের বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে   ভোলা শহরের বাংলাস্কুলের সামনে বাংলাদেশ মহিলা পরিষদ ভোলা জেলা শাখা, হিউম্যান রাইটস ডিফেন্ডারস্ ফোরাম ভোলা, সাধারণ ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন সংগঠনের আয়োনে এ কর্মসূচীতে বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন ।

এসময় বক্তব্য রাখেন, ভোলা হিউম্যান রাইটস ডিফেন্ডারস্ ফোরাম সভাপতি মোবাশ্বেরউল্ল্যাহ চৌধুরী, বাংলাদেশ মহিলা পরিশদের ভোলা জেলা সভাপতি হোসনে আরা, ওয়াদুল হক কলেজের সহকারী অধ্যক্ষ জিন্নাত রায়হান, ভোলা উত্তর চর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান মিজানুর রহমান মিঠু, আবৃতি শিল্পী রশির উল্ল্যাহ, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্বেচ্ছা সেবক লীগের আহব্বাহক আবিদুল ইসলামসহ প্রমূখ ব্যক্তি।

বক্তরা নাবিলার ধর্ষণ ও হত্যাকারী আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপরতা জোরদার, দ্রুত সময়ে গ্রেফতার করে ফাঁসির দাবি জানিয়েছে। এছাড়াও বক্তরা বিষয়টি প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য, গত ২ নভেম্বর বুধবার রাতে নাবিলাকে ধর্ষনের পর হত্যা করে তার লাশ ঘরের কপাটের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে রেখে যায় ধর্ষক ও হত্যাকারীরা।

Leave a Reply