সর্বশেষ সংবাদ
ঝালকাঠিতে এক নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা

ঝালকাঠিতে এক নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠি সদর উপজেলার মানপাশা বাজারের হারুন সরদার (৪৫) নামে এক নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যা করে লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকালে পুলিশ বাজারের পাশে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, নথুল্লাবাদ ইউনিয়নের মানপাশা বাজারে গতরাতে (মঙ্গলবার রাতে) নৈশ প্রহরির দায়িত্ব পালন করছিল হারুন সরদার। রাতে কোন এক সময় দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে তাঁর লাশ বাজারের পাশে একটি গাছের সঙ্গে রশিদিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। সকালে বাজারের লোকজন তাঁর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত হারুন সরদার সদর উপজেলার সাবাঙ্গল গ্রামের মৃত ওয়াজেদ সরদারের  ছেলে।
নিহতের বড় ভাই মজিবর সরদার অভিযোগ করেন, মানপাশা বাজারে হারুনের একটি দোকন ঘর নিয়ে স্থানীয় কয়েজকন ব্যক্তির সঙ্গে বিরোধ ছিল। এই বিরোধের জেরেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি এই হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
ঝালকাঠি থানার ওসি মাহে আলম জানান, সুরতহাল রিপোর্টে মৃতদের গলায় ফাঁস লাগানোর চিহ্ন পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তাঁর মৃত্যু  কারণ ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে প্রাথমিকভাবে বোঝা যাবে।

Leave a Reply