সর্বশেষ সংবাদ
মঠবাড়িয়ায় সাবেক সেনা সদস্যর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় সাবেক সেনা সদস্যর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় সোবাহান হাওলাদার (৪৫) নামের সাবেক এক সেনা সদস্যর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১০টার দিকে মঠবাড়িয়া সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের কৃষি জমির মাঠে একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের দুই হাত ও পা দড়িতে বাঁধা ছিল। নিহত সোবাহান গতকাল রবিবার রাতে নিখোঁজ ছিলেন।

মঠবাড়িয়া সদর ইউপি চেয়ারম্যান এ বি এম ফারুক হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত সোবাহান উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের মৃত করিম হাওলাদারের ছেলে। তিনি কয়েক বছর আগে সেনা সদস্যর চাকরি থেকে বরখাস্ত হন। পরে তিনি ভাড়ায়চালিত মোটরসাইকেল চালাতেন। তবে অতি সম্প্রতি তিনি মঠবাড়িয়ার মাঝেরপুল বাজারে সবজিসহ নানা কাঁচামালের ব্যবসায় যুক্ত ছিলেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার প্রতিদিনের মতো স্থানীয় মাঝেরপুল বাজারে নিজের কাঁচামালের দোকানে ব্যবসা বাণিজ্য সামলান সোবাহান। রাত ৮টার দিকে তিনি রহস্যজনকভাবে নিখোঁজ হন। এরপর আর বাড়িতে ফেরেননি তিনি। পরিবারের স্বজনরা তাকে খুঁজেও ব্যর্থ হন। আজ সোমবার সকালে নিখোঁজ সোবাহানের বাড়ির সিকি কিলোমিটার দূরে উত্তর মিঠাখালী গ্রামের কৃষি জমির ডোবায় তার লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ওসি কে এম তারিকুল ইসলাম বলেন, “নিহত সোবাহান সেনা সদস্যের চাকরি থেকে বরখাস্তের পর কাঁচামালের ব্যবসা করে আসছিলেন। লাশের আলামতে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তর জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ”

Leave a Reply