» বরগুনায় বেড়াতে এসে দুর্বৃত্তের হাতে খুন হলেন বৃদ্ধ

Published: ০৯. অক্টো. ২০১৮ | মঙ্গলবার

এইচ এম কাওসার : বরগুনার দক্ষিণ আমতলী গ্রামে বেয়াই নজরুল ইসলাম খানের বাড়িতে বেড়াতে এসে খুন হলেন কলাপাড়া উপজেলার চালিতা বুনিয়া গ্রামের আবুল হাওলাদার (৬০) , সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের চালিতা বুনিয়া গ্রামের মৃত চানমিয়ার ছেলে মো. আবুল হোসেন হাওলাদার তার স্ত্রী নার্গিস বেগমকে সঙ্গে নিয়ে দক্ষিণ আমতলী গ্রামের সৌদি প্রবাসী নজরুল ইসলাম খানের বাড়িতে বেড়াতে আসেন। রাতে খাওয়া শেষে আবুল হাওলাদার ঘরের সামনে বারান্দায় বসেন এবং অন্যান্যরা ঘরের ভেতর ঘুমিয়ে পড়েন।আনুমানিক রাত ৩টার দিকে আবুল হাওলাদারের ডাক চিৎকার শুনে ঘরের ভেতরের লোকজন জেগে উঠে দেখেন ৩-৪জনের একদল হোসেনকে ধারালো ছুড়ি দিয়ে পেটে এবং বুকে আঘাত করছে।

এসময় নজরুলের মেয়ে জেসমিন চিৎকার দিলে তাকেও এলোপাথারিভাবে কুপিয়ে আহত করেছে।

স্বজন এবং গ্রামবাসীরা খবর পেয়ে তাৎক্ষণিক আবুল হোসেন হাওলাদারকে অজ্ঞান অবস্থায় ও জেসমিনকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে যান। আহতদের অবস্থা সংকটজনক হওয়ায় রাতেই আবুলকে বরিশাল শেবাচিম ও জেসমিনকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়। তবে বরিশাল নেওয়ার পথেই মারা যান আবুল।

আবুলের স্ত্রী নার্গিস বেগম বলেন, এলাকায় আমার স্বামীর সঙ্গে যাদের জমি নিয়ে বিরোধ রয়েছে তারা এ ঘটনা ঘটাতে পারে।

আমতলী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, লাশ উদ্ধার করে অাজ সকালে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হবে।