» ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে বরিশাল লঞ্চঘাট থেকে নিখোঁজ শাহ্জাহান!

Published: ১২. অক্টো. ২০১৮ | শুক্রবার

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশাল লঞ্চঘাট থেকে নিখোঁজ হয়েছেন বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠি গ্রামের বৃদ্ধ শাহ্জাহান হাওলাদার (৮০)। বুধবার সন্ধ্যায় তিনি স্ত্রীকে নিয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বরিশাল লঞ্চঘাটে যান।

কিন্তু ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে নৌ-হুসিয়ারি সংকেত থাকায় সব লঞ্চ শেষ মুহূর্তে তাদের যাত্রা বাতিল করে। ফলে বিপাকে পড়েন কয়েক হাজার লঞ্চযাত্রী। এসময় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বাড়িতে ফিরে না এসে স্ত্রী নসিমননেছাকে নিয়ে লঞ্চ টার্মিনালেই রাত্রিযাপন করেন বৃদ্ধ শাহ্জাহান হাওলাদার। রাতে একসাথে ঘুমালেও বৃহস্পতিবার সকালে ঘুম থেকে জেগে নসিমননেছা তার স্বামীকে লঞ্চ টার্মিনালে আর খুঁজে পাননি।

পরে আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তার কোনো হদিস পাওয়া যায়নি। এ ঘটনায় শুক্রবার বরিশালের কোতয়ালী মডেল থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৬১৪) করা হয়েছে। নিখোঁজ শাহ্জাহান হাওলাদারের ছেলে মো. করিম জানান, তার বাবার বয়স প্রায় ৮০ হওয়ায় বার্ধক্যজনিত কারণে মাঝেমধ্যে স্মৃতি বিভ্রাট ঘটে। নিজের এবং গ্রামের নাম বলতে পারলেও কখনো কখনো বাড়ির সম্পূর্ণ ঠিকানা বলতে পারেন না।

হারিয়ে যাওয়ার সময় তিনি নীল পাঞ্জাবি আর কালো চেকের লুঙ্গি পরিহিত ছিলেন। কেউ তার নিখোঁজ বাবার সন্ধান পেলে দয়াকরে বরিশালের কোতয়ালী মডেল থানায় কিংবা তার ব্যক্তিগত মোবাইল ফোন ০১৭৪৮-৬১৯২৩২ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন মো. করিম।