» ভোলায় প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে পোস্ট করায় যুবক গ্রেপ্তার

Published: ১২. অক্টো. ২০১৮ | শুক্রবার

অনলাইন ডেস্ক// প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করার অভিযোগে ভোলায় বাচ্চু মুন্সি নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ভোলা সদর উপজেলার বাপ্তা ইনিয়নের চর পোটকা গ্রামের ইলিয়াছের ছেলে।

বাচ্চু মুন্সি পেশায় একজন ট্রলি চালক। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে ভোলা থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। শুক্রবার সকালে ভোলা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ বাদী হয়ে বাচ্চু মুন্সি বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, বাচ্চু মুন্সি তার ফেসবুক আইডি দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত করা ছবি ও কুরুচিপূর্ণ লেখা অন্য একটি আইডি থেকে শেয়ার করেন। বিষয়টি ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহিনের নজরে এলে তিনি বিষয়টি পুলিশে জানান।

পরে পুলিশ সুপার মোকতার হোসেনের নির্দেশে ভোলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম ও ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিঞার নেতৃত্বে রাত ১২টার দিকে বাচ্চু মুন্সির বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিঞা বলেন, বাচ্চু মুন্সি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করায় তার নামে ডিজিটাল আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।