সর্বশেষ সংবাদ

» সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বরিশালে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার

Published: ০৮. নভে. ২০১৮ | বৃহস্পতিবার

অনলাইন ডেস্ক ॥ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৮) এর আওতাধীণ ১১ টি জেলা জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোর করা হয়েছে। র‌্যাব-৮ এর মেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

নির্বাচন সামনে রেখে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও নাশকতাকারীদের কর্মকান্ডের হুঁশিয়ারির অংশ হিসেবে গত ৭ নভেম্বর থেকে র‌্যাব-৮ এর বরিশাল ক্যাম্প, পটুয়াখালী ক্যাম্প, ফরিদপুর ক্যাম্প এবং মাদারীপুর ক্যাম্প থেকে একযোগে বিশেষ টহল শুরু হয়। এ ধরণের টহল ব্যবস্থা চলমান রয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৮।

র‌্যব-৮ এর বরিশাল ক্যাম্প থেকে একটি বিশেষ মহড়া শুরু হয়ে বরিশাল মহানগরী ও পার্শবর্তী জেলা সমুহ প্রদক্ষিণ করে। একই ভাবে র‌্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্প, ফরিদপুর ক্যাম্প ও মাদারীপুর ক্যাম্প থেকে ভিন্ন ভিন্ন বিশেষ টহল অনুষ্ঠিত হয়। নির্বাচনকালীন সময়ে নিজেদের দায়ীত্বপূর্ণ এলাকায় আইন শৃঙ্খলা বজায় রাখতে র‌্যাব-৮ সদা প্রস্তুত রয়েছে বলে জানায় র‌্যাব।

জঙ্গী, সন্ত্রাস, নাশকতা, অস্ত্র ও মাদক এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতা ও ১১তম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে র‌্যাব-৮ এর আওতাধীন ১১টি (বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, ভোলা, পটুয়াখালী, বরগুনা, ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, মাদারীপুর এবং শরীয়তপুর) জেলায় ব্যাপক নিরাপত্তা জোরদার করে। নির্বাচন সামনে রেখে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও নাশকতাকারীদের কর্মকান্ডের হুঁশিয়ারির অংশ হিসেবে গত ০৭ নভেম্বর হতে র‌্যাব-৮ এর বরিশাল ক্যাম্প, পটুয়াখালী ক্যাম্প, ফরিদপুর ক্যাম্প এবং মাদারীপুর ক্যাম্প হতে একযোগে বিশেষ টহল শুরু হয় যা চলমান রয়েছে।