» পটুয়াখালী-৪ আসনে আ.লীগের ২৭ প্রার্থী!

Published: ১২. নভে. ২০১৮ | সোমবার

অনলাইন ডেস্ক// পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগের প্রার্থী তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে। নৌকার মাঝি হতে সোমবার সকাল পর্যন্ত ২৭ জন প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। হঠাৎ করে এ আসনে প্রার্থীদের ছড়াছড়ি দেখে ভোটাররাও বিস্মিত।
সাধারণ ভোটার ও আওয়ামী লীগের একাধিক প্রবীন নেতা জানান, সরকারি,দলীয় কিংবা উন্নয়নমুলক কোন কর্মকা-ে অধিকাংশ প্রার্থীকে এলাকায় দেখা না গেলেও নির্বাচন এলে এই প্রার্থীদের প্রতীক পাওয়ার যুদ্ধ শুরু করে। ভোটের পর এদের আর এলাকায় দেখা যায় না। এই অতিথি পাখিদের কারণে ক্ষতিগ্রস্থ্য হচ্ছে দল ও ত্যাগী নেতাকর্মীরা।

সূত্র মনে পটুয়াখালী-৪ আসনে বর্তমান সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.মো.মাহবুবুর রহমান তালুকদার তার ভাই বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) মো. হাবিবুর রহমান মিলন, আলাউদ্দিন আহমেদ,মোতালেব তালুকদার, বিপুল চন্দ্র হাওলাদার, রাকিবুল আহসান, অধ্যক্ষ দেলওয়ার হোসেন, আবদুল্লাহ আল ইসলাম লিটন, নিহার রঞ্জন সরকার মিলটন, অধ্যক্ষ মহিব্বুর রহমান, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অ্যাড. শামিম আল সাইফুল সোহাগ, সুলতান মাহমুদ, মুরসালিন আহম্মেদ, মঞ্জুরুল আলম, সৈয়দ আখতারুজ্জামান কোক্কা, মাহমুদুল আলম টিটো, শহিদুল্লাহ ওসমানী, ইউসুফ আলী, ড.আরিফ বিন ইসলাম, শামসুল হক রেজা, নয়া মিয়া, মাহিনুর মাহি, হুমায়ন কবির তালুকদার, আবু শামসুদ্দিন মিয়া, হাজী আঃ মন্নান ও নাসির উদ্দিন।

আওয়ামীলীগের একাধিক সূত্র জানায়, উপজেলা আওয়ামী লীগের দুটি গ্রুপের নেতাদের সাপোর্ট দিতে একাদিক ডামি প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের নিজের এলাকায় কোন ভোট ব্যাংক কিংবা জন সমর্থন না থাকলেও ত্যাগী নেতাদের কোণঠাসা করতে তারা মনোনয়ন সংগ্রহ করায় বিব্রত আওয়ামী লীগ নেতাকর্মীরা।