» বরগুনায় প্রার্থীর বাসায় না খেয়েই ফিরলেন ‘অসুস্থ’ এরশাদ

Published: ১২. নভে. ২০১৮ | সোমবার

অনলাইন ডেস্ক// বরগুনার বেতাগীতে একটি পারিবারিক মিলাদ ও দোয়া অনুষ্ঠানে গিয়েছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ। ঘণ্টাখানেক সেখানে অবস্থান করলেও অসুস্থ বোধ করায় দুপুরের খাবার না খেয়েই ফিরেছেন রাজধানীতে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমানের বাসায় দাওয়াতে গিয়েছিলেন তিনি।

সেখানে সংক্ষিপ্ত অনুষ্ঠান শেষে খাবার খেতে বাসার ভিতরে ঢোকার সময় শারীরিক অসুস্থতা বোধ করেন এরশাদ। তাড়াতাড়ি কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের সহযোগিতায় তখনই হেলিকপ্টারে বরগুনা ত্যাগ করেন এরশাদ।

এর আগে বেলা সোয়া দুইটার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বরগুনার বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের গেরামর্দ্দন গ্রামের বালুর মাঠে নামেন তিনি। সেখান থেকে গাড়িতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমানের বাড়িতে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন।

অনুষ্ঠানে এরশাদ বলেন, ‘আমি রাষ্ট্রপতি থাকার সময় এই এলাকায় আগে একবার এসেছিলাম, আজ আবার দীর্ঘদিন পর আসলাম। সেই আগের মতোই এখনো এক অবস্থা’।

‘এখানকার মানুষ আগের মতই গরীব। মানুষ পরিবর্তন চায়, উন্নয়ন চায়, উন্নতি চায় আর এই উন্নয়নের জন্যই আবারো জাতীয় পার্টিকে দরকার’।

নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে সাবেক এরশাদ বলেন, ‘শীঘ্রইআমরা আমাদের অবস্থান পরিস্কার করবো’।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় তার সাথে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সাবেক মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাঁ, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক শাহজাহান মানসুর প্রমুখ।