» পিরোজপুরে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

Published: ১৭. নভে. ২০১৮ | শনিবার

অনলাইন ডেস্ক// পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. রফিজুল ইসলাম (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী কীটনাশক ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছে। শনিবার ভোর রাতে অসুস্থ হয়ে পড়লে বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত রফিজুল উপজেলার উত্তর সোনাখালী গ্রামের কৃষক মো. রুহুল আমীনের ছেলে। সে স্থানীয় সোনাখালী মুন্সী আব্দুল কাদের মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি বিজ্ঞান বিভাগে লেখাপড়া করে আসছিল।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলছাত্র রফিজুলের সঙ্গে সহপাঠী এক শিক্ষার্থীর সঙ্গে হৃদয়ঘটিত সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে উভয়ের মধ্যে সম্প্রতি ভুল বোঝাবুঝিতে রফিজুল প্রেমে প্রত্যাখ্যাত হয়। এরপর গত কয়েকদিন ধরে সে মানসিক বিষন্নতায় ভোগে। শনিবার ভোর রাতে পরিবারের অগোচরে সে ঘরে থাকা চালের পোকা দমনের ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

পরে আশংকাজনক অবস্থায় প্রথমে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার এসআই মো. তসলিম বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।