» বরিশালে প্রতিবেশীর হামলায় নারীর মৃত্যু

Published: ১৯. নভে. ২০১৮ | সোমবার

অনলাইন ডেস্ক : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন এলাকায় প্রতিবেশীর হামলায় রাশিদা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত রাশিদা বেগম (৫৫) কাজিরহাট থানাধীন কাদিরাবাদের ভোংগা এলাকার বাসিন্দা সেকান্দার আলীর স্ত্রী ও ৬ সন্তানের জননী।

সোমবার (১৯ নভেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এরআগে রোববার (১৮ নভেম্বর) দুপুরে নিজ বাড়িতে বসে তিনি প্রতিবেশী পরিবারের হামলার শিকার হন।

মৃতের ছেলে রিপন জানান, পরিবারের অন্য সদস্যরা ঘটনার দিন ঢাকায় অবস্থান করলেও ৫ বছরের বয়সী নাতি তাসিমকে নিয়ে মা রাশিদা বেগম বাড়িতে ছিলেন। রোববার দুপুরের দিকে তুচ্ছ ঘটনার জ্বের ধরে প্রতিবেশিরা তাসিমকে মারধর করে। নাতিকে মারধরের বিষয়ে জানতে চাইলে প্রতিবেশি রহিম খা রাশিদা বেগমের ওপর চড়াউ হয়। একপর্যায়ে রহিম খা তার স্ত্রী তাসলিমা বেগম, তিন ছেলে ও বড় ছেলের স্ত্রী আসমা মিলে রাশিদা বেগমকে বেধম মারধর করে। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে আজ সকালে মৃত্যু বরণ করেন। হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, মৃতের মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।