» পিরোজপুর-৩ আসনে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হলেন সাবেক ছাত্রলীগ নেতা

Published: ২৭. নভে. ২০১৮ | মঙ্গলবার

অনলাইন ডেস্ক// পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুর রহমান পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনায়ন সংগ্রহ করেছেন। তিনি ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক।

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে আ.লীগের দলীয় মনোনায়ন না পেয়ে উপজেলা চেয়ারম্যান ও জেলা আ.লীগের সদস্য আশরাফুর রহমান স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন। সোমবার স্বতন্ত্র এ প্রার্থী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজের কাছ থেকে আশরাফুর রহমানের পক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকনের নেতৃত্বে এক দল মুক্তিযোদ্ধা মনোনায়ন পত্র সংগ্রহ করেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন আশরাফুর রহমানের উপজেলা চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি পত্র জমা দেয়ার সত্যতা নিশ্চত করেন।

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে সোমবার আরও মনোনয়ন সংগ্রহ করেছেন মহাজোট প্রার্থী ও জাপার কেন্দ্রীয় নেতা ডা. রুস্তম আলী ফরাজী এমপি, জেলা আ.লীগ সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্বাচিপ নেতা ডা. এম নজরুল ইসলাম, বাম গণতান্ত্রিক জোটের পক্ষে জেলা সিপিবি সভাপতি দিলীপ কুমার পাইক, স্বতন্ত্র প্রার্থী মো. আবু তারেক মৃধা, ইসলামী আন্দোলনের মো. ছগির হোসেন, ওয়াকার্স পার্টির মো. ফিরোজ আলম ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. আবদুল লতিফ সিরাজী।

উল্লেখ্য, এ আসনে এক সময়ের বিএনপি নেতা বর্তমান এমপি ডা. রুস্তুম আলী ফরাজিকে মহাজোট থেকে প্রার্থী করা হয়েছে। তিনি জাতীয় পার্টির (এরশাদ) সদ্য যোগদানকারী কেন্দ্রীয় নেতা।